তালাকের পর প্রথম স্ত্রীকে আবার বিয়ে, অতঃপর পিটিয়ে হত্যা

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুলাই, ২০২২ | ১২:৫৫ 287 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুলাই, ২০২২ | ১২:৫৫ 287 ভিউ
Link Copied!

প্রথম স্ত্রীকে তালাক দিয়ে শর্তস্বাপেক্ষে আবার তাকে বিয়ে করেন স্বামী। অত:পর পাঁচ মাসের অন্তঃসত্ত্বা সেই মালেকা বেগমকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী ফেরদৌসের বিরুদ্ধে।

 

মঙ্গলবার (২০ জুলাই) রাত ১০টার দিকে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে সাটুরিয়া থানায় মামলা হয়েছে।

 

আরো পড়ুন : সরকারি কর্মকর্তাদের স্যুট পরে অফিস না করার পরামর্শ : পরিকল্পনা প্রতিমন্ত্রী

 

মালেকা বেগমের বাবা জব্বার আলীর সঙ্গে কথা বলে জানা গেছে, প্রায় সাত বছর আগে ফেরদৌসের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়।

 

এই সংসারে পাঁচ বছর বয়সের এক ছেলে আছে। বছর দুয়েক আগে ফেরদৌস গোপনে আরেকটি বিয়ে করেন। তিনি তালাক দেন প্রথম স্ত্রী মালেকাকে। পরে গ্রামের গণ্যমান্যদের নিয়ে এ ঘটনার মীমাংসা হয়। দ্বিতীয় স্ত্রীকে তালাক দিয়ে মালেকাকে আবার বিয়ে করার শর্তে ফেরদৌসকে চার লাখ টাকা দেওয়া হয়।

 

গেলো ঈদের কয়েকদিন আগে এই ফয়সালা হয়। কিন্তু মালেকাকে পুনরায় বিয়ে এবং টাকা নিলেও ফেরদৌস তার দ্বিতীয় স্ত্রীকে তালাক দিতে টালবাহানা শুরু করেন। এ নিয়ে গত মঙ্গলবার রাতে কথা কাটাকাটির একপর্যায়ে ফেরদৌস তার অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি মারেন এবং তাকে বেদম মারধর করেন। একপর্যায়ে মালেকা অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে স্থানীয় পল্লী চিকিৎসক আক্কাসকে ডেকে আনা হয়। তিনি মালেকাকে মৃত ঘোষণা করেন।

 

আরো পড়ুন : পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

 

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম জানান, রাতেই মালেকার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মালেকার মা জীবনেছা বাদী হয়ে একটি মামলা করেছেন। ফেরদৌস পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে তাকে আটকের চেষ্টা করা হচ্ছে।

 

 

আর.ডিবিএস

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দেবীগঞ্জে রেলমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের চেক বিতরণ দেবীগঞ্জে ইজারা ছাড়াই চলছে বালু উত্তোলন, ব্যবস্থা গ্রহণে প্রশাসনে ধীর গতি  তীব্র গরমে শিক্ষার্থীদের ফলের শরবত তৈরি করে খাওয়ালেন শিক্ষক  নতুন আন্তঃনগর ট্রেন হিসেবে যাত্রা শুরু করলো ‘চিলাহাটি এক্সপ্রেস’ দেবীগঞ্জে অগ্নিকাণ্ডে ৮ পরিবারের সর্বস্ব পুড়ে ছাই   দেবীগঞ্জে আওয়ামী লীগ সভাপতির সংবাদ সম্মেলন পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় বাবা ছেলেসহ নিহত ৩ দেবীগঞ্জে বঙ্গবন্ধুর “জুলি ও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন দেবীগঞ্জে প্রথমবারের মতো ভূমি বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত দেবীগঞ্জে কমিটি অনুমোদনের ৫ দিন পরেই স্থগিত! দেবীগঞ্জে রসায়ন শিক্ষক সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে হেরোইনসহ নারী গ্রেফতার সাহিত্য দিগন্ত পত্রিকার নির্বাহী সম্পাদক হলেন কবি রুদ্র আমিন দেবীগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন দেবীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সাত হাজার টাকা অর্থদণ্ড দেবীগঞ্জে মুড়িতে হাইড্রোজ ও সাল্টু ব্যবহারের অপরাধে ভোক্তার জরিমানা দেবীগঞ্জে ‘মা দিবস’ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে লটারির ড্র বন্ধে ক্রেতাদের মাথায় হাত, ৪০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ দেবীগঞ্জে অগ্নিকাণ্ডে হতদরিদ্র পরিবারের সর্বস্ব পুড়ে ছাই