তালাকের পর প্রথম স্ত্রীকে আবার বিয়ে, অতঃপর পিটিয়ে হত্যা

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুলাই, ২০২২ | ১২:৫৫ 121 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুলাই, ২০২২ | ১২:৫৫ 121 ভিউ
Link Copied!

প্রথম স্ত্রীকে তালাক দিয়ে শর্তস্বাপেক্ষে আবার তাকে বিয়ে করেন স্বামী। অত:পর পাঁচ মাসের অন্তঃসত্ত্বা সেই মালেকা বেগমকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী ফেরদৌসের বিরুদ্ধে।

 

মঙ্গলবার (২০ জুলাই) রাত ১০টার দিকে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে সাটুরিয়া থানায় মামলা হয়েছে।

 

আরো পড়ুন : সরকারি কর্মকর্তাদের স্যুট পরে অফিস না করার পরামর্শ : পরিকল্পনা প্রতিমন্ত্রী

 

মালেকা বেগমের বাবা জব্বার আলীর সঙ্গে কথা বলে জানা গেছে, প্রায় সাত বছর আগে ফেরদৌসের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়।

 

এই সংসারে পাঁচ বছর বয়সের এক ছেলে আছে। বছর দুয়েক আগে ফেরদৌস গোপনে আরেকটি বিয়ে করেন। তিনি তালাক দেন প্রথম স্ত্রী মালেকাকে। পরে গ্রামের গণ্যমান্যদের নিয়ে এ ঘটনার মীমাংসা হয়। দ্বিতীয় স্ত্রীকে তালাক দিয়ে মালেকাকে আবার বিয়ে করার শর্তে ফেরদৌসকে চার লাখ টাকা দেওয়া হয়।

 

গেলো ঈদের কয়েকদিন আগে এই ফয়সালা হয়। কিন্তু মালেকাকে পুনরায় বিয়ে এবং টাকা নিলেও ফেরদৌস তার দ্বিতীয় স্ত্রীকে তালাক দিতে টালবাহানা শুরু করেন। এ নিয়ে গত মঙ্গলবার রাতে কথা কাটাকাটির একপর্যায়ে ফেরদৌস তার অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি মারেন এবং তাকে বেদম মারধর করেন। একপর্যায়ে মালেকা অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে স্থানীয় পল্লী চিকিৎসক আক্কাসকে ডেকে আনা হয়। তিনি মালেকাকে মৃত ঘোষণা করেন।

 

আরো পড়ুন : পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

 

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম জানান, রাতেই মালেকার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মালেকার মা জীবনেছা বাদী হয়ে একটি মামলা করেছেন। ফেরদৌস পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে তাকে আটকের চেষ্টা করা হচ্ছে।

 

 

আর.ডিবিএস

শীর্ষ সংবাদ:
নৌকাডুবির শোক কাটিয়ে দূর্গা পূজার প্রস্তুতি সম্পন্ন ইউক্রেনের চার অঞ্চলকে রাশিয়ার অন্তর্ভূক্ত করার ঘোষণা দিল পুতিন বাবার লাশের অপেক্ষায় ৩ বছরের দিপু প্রতিমা বিসর্জনের আগেই ৭১ সনাতনীর দেহ ভাসলো করতোয়ায়  নৌকাডুবির ঘটনায় আজ মিলেনি একটিও মরদেহ মহামান্য রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী