তালাকের পর প্রথম স্ত্রীকে আবার বিয়ে, অতঃপর পিটিয়ে হত্যা

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুলাই, ২০২২ | ১২:৫৫ 218 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুলাই, ২০২২ | ১২:৫৫ 218 ভিউ
Link Copied!

প্রথম স্ত্রীকে তালাক দিয়ে শর্তস্বাপেক্ষে আবার তাকে বিয়ে করেন স্বামী। অত:পর পাঁচ মাসের অন্তঃসত্ত্বা সেই মালেকা বেগমকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী ফেরদৌসের বিরুদ্ধে।

 

মঙ্গলবার (২০ জুলাই) রাত ১০টার দিকে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে সাটুরিয়া থানায় মামলা হয়েছে।

 

আরো পড়ুন : সরকারি কর্মকর্তাদের স্যুট পরে অফিস না করার পরামর্শ : পরিকল্পনা প্রতিমন্ত্রী

 

মালেকা বেগমের বাবা জব্বার আলীর সঙ্গে কথা বলে জানা গেছে, প্রায় সাত বছর আগে ফেরদৌসের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়।

 

এই সংসারে পাঁচ বছর বয়সের এক ছেলে আছে। বছর দুয়েক আগে ফেরদৌস গোপনে আরেকটি বিয়ে করেন। তিনি তালাক দেন প্রথম স্ত্রী মালেকাকে। পরে গ্রামের গণ্যমান্যদের নিয়ে এ ঘটনার মীমাংসা হয়। দ্বিতীয় স্ত্রীকে তালাক দিয়ে মালেকাকে আবার বিয়ে করার শর্তে ফেরদৌসকে চার লাখ টাকা দেওয়া হয়।

 

গেলো ঈদের কয়েকদিন আগে এই ফয়সালা হয়। কিন্তু মালেকাকে পুনরায় বিয়ে এবং টাকা নিলেও ফেরদৌস তার দ্বিতীয় স্ত্রীকে তালাক দিতে টালবাহানা শুরু করেন। এ নিয়ে গত মঙ্গলবার রাতে কথা কাটাকাটির একপর্যায়ে ফেরদৌস তার অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি মারেন এবং তাকে বেদম মারধর করেন। একপর্যায়ে মালেকা অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে স্থানীয় পল্লী চিকিৎসক আক্কাসকে ডেকে আনা হয়। তিনি মালেকাকে মৃত ঘোষণা করেন।

 

আরো পড়ুন : পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

 

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম জানান, রাতেই মালেকার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মালেকার মা জীবনেছা বাদী হয়ে একটি মামলা করেছেন। ফেরদৌস পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে তাকে আটকের চেষ্টা করা হচ্ছে।

 

 

আর.ডিবিএস

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব