ডিএমপির বিশেষ অভিযানে চার দিনে গ্রেপ্তার ৪৭২

দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ৪ ডিসেম্বর, ২০২২ | ৫:৩৮ 127 ভিউ
দেবীগঞ্জ সংবাদ
আপডেটঃ ৪ ডিসেম্বর, ২০২২ | ৫:৩৮ 127 ভিউ
Link Copied!

অপরাধ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ সদর দপ্তরের নির্দেশে গত বৃহস্পতিবার থেকে সারা দেশে শুরু হওয়া বিশেষ অভিযানে চার দিনে রাজধানী ঢাকা থেকে ৪৭২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

 

রবিবার (৪ ডিসেম্বর)  ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া উইং থেকে গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানানো হয়েছে। ডিএমপির মিডিয়া সেন্টারের উপকমিশনার ফারুক হোসেন এ তথ্য জানান। একই সঙ্গে তিনি জানান, পুলিশের এ বিশেষ অভিযান চলবে।

 

 

ডিসেম্বরে বিজয় দিবসসহ গুরুত্বপূর্ণ কিছু দিবসকে কেন্দ্র করেই এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে বিশেষ অভিযান শুরুর আগে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল।

 

                 বিজ্ঞাপন

 

গত ১লা ডিসেম্বর পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক মো. মনজুর রহমান জানিয়েছিলেন, “মাঝেমধ্যেই সারা দেশে নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এরই অংশ হিসেবে এই অভিযান চালানো হবে। এ ছাড়া ডিসেম্বর মাসে অনেকগুলো গুরুত্বপূর্ণ দিবস রয়েছে। অভিযানে সেটাও বিবেচনায় নেওয়া হয়েছে।”

 

পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত উপমহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) মো. হাসানুজ্জামানের স্বাক্ষর করা একটি চিঠিতে এ নির্দেশনা দেওয়া হয়। এতে বলা হয়, পুরান ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত (সিএমএম আদালত) এলাকায় পুলিশের হেফাজত থেকে দুই জঙ্গি ছিনিয়ে নেওয়ার প্রেক্ষাপট বিবেচনা, মহান বিজয় দিবস, বড়দিন ও খ্রিষ্টীয় বর্ষবরণ (থার্টিফার্স্ট নাইট) উদ্‌যাপন নিরাপদ ও নির্বিঘ্ন করতে চলমান অভিযানের পাশাপাশি ১৫ ডিসেম্বর পর্যন্ত সারা দেশে বিশেষ অভিযান পরিচালনার সিদ্ধান্ত হয়েছে। অন্যান্য স্থানের পাশাপাশি আবাসিক হোটেল, মেস, হোস্টেল, বিভিন্ন প্রতিষ্ঠান, কমিউনিটি সেন্টারসহ অপরাধীদের লুকিয়ে থাকার সম্ভাব্য স্থানগুলোয় কার্যকর অভিযান পরিচালনা করতে হবে।

 

 

 

সজীব/ডিএস

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম