টাকা নিয়ে ভোট না দেওয়ায় ইউপি সদস্যকে মারধর

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৬ ডিসেম্বর, ২০২২ | ৬:১৩ 169 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৬ ডিসেম্বর, ২০২২ | ৬:১৩ 169 ভিউ
Link Copied!

জেলা পরিষদ নির্বাচনে টাকা নিয়ে ভোট না দেওয়ায় ইউপি সদস্যকে মারধরের ঘটনা ঘটেছে নীলফামারীর ডোমার উপজেলায়। এ ঘটনায় জেলা পরিষদের সাবেক সদস্য অভিযুক্ত আতাউর রহমান সাজুকে গ্রেপ্তার করেছে ডোমার থানার পুলিশ।

 

মঙ্গলবার তাকে গ্রেপ্তার করে দুপুরে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ইউপি সদস্য মো. আব্দুল খালেক ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

 

জানা গেছে, সোমবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলার জোড়াবাড়ী ইউনিয়ন পরিষদ কক্ষে ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুল খালেকসহ অন্য ইউপি সদস্যরা অবস্থান করছিলেন। এ সময় সাবেক জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান সাজু ও তার লোকজন ইউপি সদস্য মো. আব্দুল খালেককে এলোপাতাড়ি মারধর করেন। পরে ইউপি সদস্য মো. আব্দুল খালেককে এলাকাবাসী উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় ডোমার থানায় একটি মামলা দায়ের হয়েছে। জোড়াবাড়ী ইউনিয়নের মাঝাপাড়ার আজিজুল ইসলামের ছেলে আতাউর রহমান সাজু (৪২)। ইউপি সদস্য মো. আব্দুল খালেক ৩ নম্বর ওয়ার্ডের আইজার মিয়ার হাটের মো. মফিজুল ইসলামের ছেলে।

 

গত ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে আতাউর রহমান সাজু ৩৪ ভোট পেয়ে মনজুর আহমেদ ডনের কাছে পরাজিত হন।

এ ব্যাপারে বাদী ও জোড়াবাড়ী ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুল খালেক বলেন, ‘জেলা পরিষদের নির্বাচনে হেরে যাওয়ার পর ওর (আতাউর রহমান সাজু) মাথা উত্তেজিত। আমার ইউনিয়নে ১৩টি ভোট। যে ভাই জিতেছে, আমরা তার সাথে দেখা করব না? দেখা করায় ও মনে করেছে, আমরা ভোট দিই নাই। সম্মান করে যে টাকা দিয়েছিল, সেই টাকা ফেরত চাচ্ছে। ’

আতাউর রহমান সাজু বলেন, ‘আগুন খাওয়া পার্টি আমাকে মিথ্যা মামলার জড়িয়েছে। ’

 

এ ব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদ উন নবী জানান, ইউপি সদস্য আব্দুল খালেকের অভিযোগের ভিত্তিতে ডোমার থানায় চারজনকে আসামি করে একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে। এর পরিপ্রেক্ষিতে ১ নম্বর আসামি আতাউর রহমান সাজুকে গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

আর.ডিবিএস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম