বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা শুরু আজ

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১১ মে, ২০২২ | ৯:০৬ 124 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১১ মে, ২০২২ | ৯:০৬ 124 ভিউ
Link Copied!

আজ ১১ মে (বুধবার) শুরু হচ্ছে জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা। আজ প্রতিযোগিতা শুরু হবে শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ের ।

আর এ প্রতিযোগিতা শেষ হবে ৬ জুন জাতীয় পর্যায়ের প্রতিযোগিতার মধ্যে দিয়ে। শিক্ষা মন্ত্রণালয় এ প্রতিযোগিতার সূচি ও নীতিমালা প্রকাশ করেছে ।

 

সূচি অনুসারে, শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ১১ ও ১২ মে । আর উপজেলা ও ঢাকা মহনগরীর ২৫টি থানা পর্যায়ের ১৮ ও ১৯ মে , জেলা পর্যায়ে ২৩ ও ২৪ মে , বিভাগীয় ও ঢাকা মহানগর পর্যায়ের ২৯ ও ৩০ মে এবং ৫ ও ৬ জুন জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

 

প্রতিযোগিতার বিস্তারিত জানানো হয়েছে জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতার নীতিমালায়।

আরএইচ/দেস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী দেবীগঞ্জে নৌকাডুবিতে নিহত ১০ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান পঞ্চগড়ে পরিবেশ অধিদপ্তরের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ পঞ্চগড়ে নৌকাডুবি, নিখোঁজদের মরদেহ মিলছে ৯০ কিলোমিটার দূরে খেলার ফল না মানায় ট্রফি ভাঙলেন ইউএনও, ভিডিও ভাইরাল পঞ্চগড়ে করতোয়ায় নৌকাডুবী, নিহতের সংখ্যা বেড়ে ২৩ পঞ্চগড়ে উদ্যোক্তাদের মাঝে ঋণের চেক হস্তান্তর