ছোটবেলায় মাকে হাত-মেশিনে সেলাই করতে দেখেছি: অনিল কাপুর

বিনোদন ডেস্ক
আপডেটঃ ১৬ জুন, ২০২২ | ৪:২১ 112 ভিউ
বিনোদন ডেস্ক
আপডেটঃ ১৬ জুন, ২০২২ | ৪:২১ 112 ভিউ
Link Copied!

বিভিন্ন রিয়েলিটি শো-এ দেখা যায় এর মধ্যে আসা প্রতিযোগীরা তাদের জীবনের নানা প্রতিকূল পরিস্থিতির কথা তুলে ধরেন। আর এসব শুনে অনেক সময়ই দেখা যায় বিচারকের আসনে বসা বিচারকরাও নিজেদের অতীতের অনেক কথা শেয়ার করেন।

এবার এমনই ঘটনা ঘটেছে ভারতীয় রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার ২’-এর মঞ্চে। এ অনুষ্ঠানের একটি পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা অনিল কাপুর। তার সঙ্গে ছিলেন কিয়ারা আদবানি ও বরুণ ধাওয়ান। এ সময় এক প্রতিযোগীর গান শুনে অনিলকে আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা যায়।

আরোও পড়ুন: জায়েদ-ওমর সানী দ্বন্দ্ব নিয়ে যা বললেন মৌসুমী

‘সুপারস্টার সিঙ্গার ২’-এর এক প্রতিযোগী মঞ্চে গান শেষ করার পর তার পাশে আসেন তার মা-ও। তখন তাদের সঙ্গে কথা বলার সময়ই অনিল কাপুর সবার সঙ্গে ভাগ করে নেন তার অতীতের কিছু কথা। এ সময় তিনি তার মা নির্মলা কাপুরের কথাও বলেন।

অনিল বলেন, অতীতে কীভাবে তার মা তার জন্য কাপড় সেলাই করে দিতেন। তিনি বলেন, ‘মণিকে দেখে এবং ওর মা-কে দেখে আমার নিজের ছোটবেলা মনে পড়ছে। ওই মেশিনটার কথা মনে পড়ছে। সেলাই মেশিনটা হাত দিয়েও চলত, পা দিয়েও চলত।’ অনিল কাপুর আরও বলেন, ‘যেভাবে আপনি এমন প্যান্ট এবং শার্ট বানান, আমার জন্যও আমার মা বানাত। তুমি একদিন অনেক সফল হবে।’ এই কথাগুলো বলার সময় অনিলকে প্রকাশ্যে ভেঙে পড়তে দেখে তাকে জড়িয়ে ধরেন বরুণ ও কিয়ারা। মণিও অভিনেতার কাছে এসে কথা বলেন।

প্রসঙ্গত অনিল কাপুর, কিয়ারা ও বরুণ ‘সুপারস্টার সিঙ্গার ২’ শো-তে এসেছেন তাদের আসন্ন সিনেমা ‘যুগ যুগ জিও’র প্রচারণায় । ২৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
নৌকাডুবির শোক কাটিয়ে দূর্গা পূজার প্রস্তুতি সম্পন্ন ইউক্রেনের চার অঞ্চলকে রাশিয়ার অন্তর্ভূক্ত করার ঘোষণা দিল পুতিন বাবার লাশের অপেক্ষায় ৩ বছরের দিপু প্রতিমা বিসর্জনের আগেই ৭১ সনাতনীর দেহ ভাসলো করতোয়ায়  নৌকাডুবির ঘটনায় আজ মিলেনি একটিও মরদেহ মহামান্য রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী