ছোটবেলার ছবি শেয়ার করলেন মীর আফসার আলী

বিনোদন ডেস্ক
আপডেটঃ ৪ জুন, ২০২২ | ১১:১১ 225 ভিউ
বিনোদন ডেস্ক
আপডেটঃ ৪ জুন, ২০২২ | ১১:১১ 225 ভিউ
Link Copied!

দুই বাংলার জনপ্রিয় মুখ মীর আফসার আলী। রেডিও, জোকস বা রিয়েলিটি শো উপস্থাপনা করেই পরিচিতি পেয়েছেন তিনি।

মীরের কণ্ঠ কখনো শ্রোতাদের হাসায় , আবার রেডিও শুনতে শুনতে কখনো ভয়ও দেখাতে পারেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছোট্ট একটি ছেলের ছবি ঘুরছে। আর সেই থেকেই শুরু হয়েছে নেটিজেনদের আগ্রহ ।

এই ছোট্ট ছেলে যদিও এখন আর ছোট নেই। তিনি হলো সবার প্রিয় মীর। যার কথা নিমেষেই মুখে হাসি এনে দেয়। নিজের ছোটবেলার এই ছবিটি শেয়ার করেছেন নিজেই। কমেডির দুনিয়ায় তার নাম জানে না এমন মানুষ পাওয়া যাবে না। সোশ্যাল মিডিয়ায় নিজের ছোটবেলার ছবি শেয়ার করে জানিয়েছেন, ৩৭ বছর আগে কোনো এক গরমের ছুটিতে তোলা হয়েছিল ছবিটা।

 

 

রেডিও জকি এবং উপস্থাপক হিসেবে এক যুগের বেশি সময় ধরে কাজ করে আসছেন মীর। ডিডি বাংলার নিউজ প্রোগ্রামের মাধ্যমে টিভির পর্দায় প্রথম আবির্ভাব হলেও জি বাংলায় অনুষ্ঠান মীরাক্কেল-এর মাধ্যমে খ্যাতির শীর্ষে পৌঁছান তিনি। সঙ্গে মির্চি-তে তার গলায় ‘সানডে সাসপেন্স’ ভালোবাসে না এমন মানুষ পাওয়াই দুষ্কর।

জনপ্রিয় এই রেডিও জকি অভিনয়ও করেছেন বেশ কিছু সিনেমায়। এই তালিকায় রয়েছে ভূতের ভবিষ্যৎ, চ্যাপলিন, নটবর নট আউট, কলকাতার কলম্বাস, ধনঞ্জয়-এর মতো ছবিতে। মাস কয়েক আগে নতুন সিনেমার খবর সামনে এনেছেন তিনি। নাম ‘বিজয়ার পরে’। স্বস্তিকার বিপরীতে দেখা যাবে তাকে।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম