ছেলের ভালোর জন্য তাকেই পুলিশে ‍দিলেন বাবা

ডেস্ক নিউজ
আপডেটঃ ৮ মে, ২০২২ | ৫:৪৬ 117 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ৮ মে, ২০২২ | ৫:৪৬ 117 ভিউ
Link Copied!

ভোলার চরফ্যাশন উপজেলায় নেশাগ্রস্ত ছেলে মো. সাগরকে (২০) স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে  মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে পাঠানোর জন্য দুলারহাট থানায় সোপর্দ করেছেন বাবা।

তাকে দুলারহাট থানার ওসি মোরাদ হোসেনের তত্ত্বাবধানে বরিশাল নিরাময়কেন্দ্রে পাঠানো হয়েছে।

মো. সাগর উপজেলার দুলারহাট থানার নুরাবাদ ৪নং ওয়ার্ডের বাসিন্দা মো. সাদেকের ছেলে।

বিজ্ঞাপন

সাদেক জানান, তার ছেলে ১৩ বছর বয়সে লেখাপড়া থেকে বিচ্ছিন্ন হয়। তার দুলারহাট বাজারে ছোট একটি ব্যবসা আছে। ছয় মাস আগে থেকে সাগর তার বাবা-মায়ের অবাধ্য হতে শুরু করে এবং বাবা-মাসহ পরিবারের লোকজনদের অগোচরে স্থানীয় বখাটে ছেলেদের সঙ্গে মেলামেশা করে মাদকে আসক্ত হয়ে পড়ে।

এর পর সে প্রায়ই নেশাগ্রস্ত হয়ে বাসায় ফিরে এবং বিভিন্ন অজুহাতে মাদক ক্রয়ের জন্য তার বাবার নিকট টাকা-পয়সা চায়। সাগরের দাবি পূরণে ব্যর্থ হলে সাগর প্রায়ই তার পরিবারের লোকজনদের মারধরসহ ঘরের মালামাল ভাঙচুর করে। এমন পরিস্থিতিতে তার পরিবার অতিষ্ঠ হয়ে পুলিশকে সংবাদ দেয়। শনিবার পুলিশ তার ছেলেকে বরিশাল মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে পাঠায়।

বিজ্ঞাপন

দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, ভিকটিম নিজে সুস্থ জীবনে ফিরে আসতে চায়। ভিকটিমের বাবার সম্মতিতে তার সন্তানের স্বাভাবিক ও সুস্থ জীবনে ফিরে আসার লক্ষ্যে পুলিশের পাহারায় তাকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্র বরিশালে পাঠানো হয়। তথ্যসূত্র: যুগান্তর।

 

 

আর/ডিবিএস

শীর্ষ সংবাদ:
পানিতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু মধ্য আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত দেবীগঞ্জ ক্রিকেট এ্যাসোসিয়েশন এর নতুন কমিটি ঘোষণা দেবীগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর হস্তান্তর নৌকাডুবিতে ক্ষতিগ্রস্তদের মাঝে বিদ্যানন্দের আর্থিক সহায়তা প্রদান  কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করল অ্যাম্বুলেন্সচালক নৌকাডুবিতে নিহতদের পরিবারের মাঝে; আওয়ামী লীগের আর্থিক সহায়তা প্রদান দাম কমল এলপিজি গ্যাসের নৌকাডুবিতে নিহতদের পরিবারের মাঝে পূজার উপহার বিতরণ নৌকাডুবির ঘটনায় বিএনপির মানবিক সহায়তা প্রদান নৌকাডুবির শোক কাটিয়ে দূর্গা পূজার প্রস্তুতি সম্পন্ন ইউক্রেনের চার অঞ্চলকে রাশিয়ার অন্তর্ভূক্ত করার ঘোষণা দিল পুতিন বাবার লাশের অপেক্ষায় ৩ বছরের দিপু প্রতিমা বিসর্জনের আগেই ৭১ সনাতনীর দেহ ভাসলো করতোয়ায়  নৌকাডুবির ঘটনায় আজ মিলেনি একটিও মরদেহ মহামান্য রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত