ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার মরদেহ উদ্ধার

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৪ আগস্ট, ২০২২ | ১০:৫৯ 311 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৪ আগস্ট, ২০২২ | ১০:৫৯ 311 ভিউ
Link Copied!

নাটোরে কলেজছাত্রকে বিয়ে করে ভাইরাল হওয়া সেই সহকারী অধ্যাপক খায়রুন নাহারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

রোববার (১৪ আগস্ট) ভোররাতে নাটোর শহরের বলারীপাড়ার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নাহারের স্বামী কলেজছাত্র মামুনকে আটক করে রেখেছে পুলিশ।

 

মামুন-নাহার দম্পতি নাটোর শহরের বলারীপাড়ার হাজি নান্নু মোল্লা ম্যানশনের চারতলায় ভাড়া থাকতেন।

 

নিহত খায়রুন নাহার গুরুদাসপুর উপজেলার খুবজিপুর মোজাম্মেল হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ছিলেন। তিনি উপজেলার চাঁচকৈড় পৌর এলাকার মো. খয়ের উদ্দিনের মেয়ে। মামুন হোসেন একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র।

 

আরো পড়ুন : এটিএম বুথে টাকা তুলতে গিয়ে ব্যবসায়ী খুন

 

ভবনের বাসিন্দা ও এলাকাবাসী জানান, রোববার ভোরে স্বামী মামুন ভবনের অন্য বাসিন্দাদের জানান, তার স্ত্রী খায়রুন নাহার শেষ রাতে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। লোকজন তার বাসায় গিয়ে খায়রুন নাহারের লাশ মেঝেতে শোয়া অবস্থায় দেখতে পেয়ে তাদের সন্দেহ হয়। তারা মামুনকে বাসার মধ্যে আটকে পুলিশে খবর দেন।

 

এর আগে গত বছর ১২ ডিসেম্বর ছয় মাসের প্রেমের পর স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়া এক ছেলের জননী খায়রুন নাহার কাজী অফিসে গিয়ে মামুনকে গোপনে বিয়ে করেন। বিয়ের ছয় মাস পর গত জুলাই মাসে ঘটনাটি এলাকায় জানাজানি হলে বেশ আলোচনা-সমালোচনা শুরু হয়।

 

নাটোর থানার ওসি মো. নাছিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে যুগান্তরকে বলেন, বিষয়টি নিয়ে তারা তদন্ত শুরু করেছেন। সংশ্লিষ্ট অন্য বাহিনীর সদস্যরাও তদন্ত করবে। তদন্ত ও লাশের ময়নাতদন্ত হলে এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে। তবে হত্যা আর আত্মহত্যা যাই হোক না কেন এমনটি ঘটল তা পুলিশ খতিয়ে দেখার চেষ্টা করছে।

 

 

আর.ডিবিএস

 

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে বঙ্গবন্ধুর “জুলি ও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন দেবীগঞ্জে প্রথমবারের মতো ভূমি বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত দেবীগঞ্জে কমিটি অনুমোদনের ৫ দিন পরেই স্থগিত! দেবীগঞ্জে রসায়ন শিক্ষক সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে হেরোইনসহ নারী গ্রেফতার সাহিত্য দিগন্ত পত্রিকার নির্বাহী সম্পাদক হলেন কবি রুদ্র আমিন দেবীগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন দেবীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সাত হাজার টাকা অর্থদণ্ড দেবীগঞ্জে মুড়িতে হাইড্রোজ ও সাল্টু ব্যবহারের অপরাধে ভোক্তার জরিমানা দেবীগঞ্জে ‘মা দিবস’ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে লটারির ড্র বন্ধে ক্রেতাদের মাথায় হাত, ৪০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ দেবীগঞ্জে অগ্নিকাণ্ডে হতদরিদ্র পরিবারের সর্বস্ব পুড়ে ছাই দেবীগঞ্জে আইন সহায়তা দিবস পালিত  পঞ্চগড়ে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত দেবীগঞ্জে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনের ঈদ উপহার বিতরণ পামুলী ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদ উপহার বিতরন- মামাতো বোনকে ধর্ষণ চেষ্টার পর হত্যার অভিযোগ ফুপাতো ভাইয়ের বিরুদ্ধে দেবীগঞ্জে মুজিবনগর দিবস উদযাপিত দেবীগঞ্জে  ভিজিএফের চাল বিতরন শুরু দেবীগঞ্জে নারীর অধিকার ও সুশাসন শক্তিশালীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত