চালককের গলা কেটে অটোরিকশা ছিনতাই

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৬ সেপ্টেম্বর, ২০২২ | ১২:১২ 123 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৬ সেপ্টেম্বর, ২০২২ | ১২:১২ 123 ভিউ
Link Copied!

সাভারের ঝাউচর থেকে এক অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

 

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে সাভারের হেমায়েতপুর-কেরানীগঞ্জ সড়কের ঝাউচর এলাকা থেকে ওই অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত অটোরিকশা চালকের নাম নাসির (৩৫)। তিনি বাগেরহাট জেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

 

পুলিশ জানায়, হেমায়েতপুর-কেরানীগঞ্জ সড়কের পাশে ঝাউচর এলাকায় নিহতের মরদেহ দেখে জরুরি সেবা ৯৯৯-এ কল দেয় স্থানীয়রা। পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নাসিরের রক্তাক্ত মরদেহ দেখতে পায় পুলিশ।

 

মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহতের পেটে, কাঁধে ও গলায়সহ বেশ কয়েক স্থানে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাই করতেই নাসিরকে হত্যা করা হয়েছে।

 

নিহতের স্ত্রী লাভলি বলেন, ‘নাসির সোমবার রিকশা নিয়ে বের হয়ে যায়। রাতে আর ফেরেনি। গ্যারেজেও যায়নি। সকালে শুনি আমার স্বামীকে খুন করে অটোরিকশা নিয়ে গেছে ছিনতাইকারী।’

 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনার জড়িতদের আটকের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব