পঞ্চগড়ে আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা!

নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ১৪ জুলাই, ২০২২ | ১:৩২ 1716 ভিউ
নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ১৪ জুলাই, ২০২২ | ১:৩২ 1716 ভিউ
Link Copied!

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় গণপরিবহনে চাঁদাবাজির অভিযোগে শাহালম (৪০) নামে এক জনকে আটক করে নিয়ে যাওয়ার সময় চাঁদাবাজের পরিবার আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা, পুলিশের গাড়ী ভাংচুর চালানোর অভিযোগ উঠেছে।

 

বুধবার (১৩ জুলাই) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে গত মঙ্গলবার (১২ জুলাই) সন্ধায় তেঁতুলিয়া উপজেলার ভজনপুর বাস-স্টান্ড থেকে তাদের আটক করে পুলিশ।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সন্ধায় পুলিশ শাহালমকে আটক করে নিয়ে যাওয়ার সময়, পুলিশের গাড়ী পথ রোধ করে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায় শাহলমের পরিবার। এসময় পুলিশের উপর হামলা, পুলিশের গাড়ী ভাংচুর করলে সাব্বির (১৭) নামে আরো এক জনকে আটক করে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

 

পুলিশ জানায়, চাঁদাবাজির সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আসামি আটক করে নিয়ে আসার সময় চাঁদাবাজদের পরিবার পুলিশের গাড়ির গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। এ সময় দুজন পুলিশ সদস্য আহত হয়। এর পর হামলাকারিরা আসামীকে নিতে না পারলে এক পর্যায়ে আমাদের থানা পুলিশের গাড়ী ভাংচুর চালায়।

 

আটক শাহালম (৪০) উপজেলার ভজনপুর গ্রামের মৃত নুর ইসলামের সেলে ও সাব্বির (১৭) ঠাকারগাও জেলার ভুল্লি এলাকার আবুল হোসেনের ছেলে।

 

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জাহেরুল ইসলাম, আসামি আটকসহ হামলার শিকারের বিষয়টি নিশ্চিত করে বলেন, “পুলিশের উপর হামলা, পুলিশের কাজে বাধা, সরকারী সম্পদ নষ্টের চোষ্টাসহ গাড়ী ভাংচুর ও মহাসড়কে চাঁদাবাজির পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। তাদের বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।”

 

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব