ঘুরতে গিয়ে মটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো ২ দাখিল পরীক্ষার্থী

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২২ | ৪:১৬ 493 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২২ | ৪:১৬ 493 ভিউ
Link Copied!
দুর্ঘটনায় প্রাণ হারালো ২ দাখিল পরীক্ষার্থী

টাঙ্গাইলের ঘাটাইলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে দাখিল পরীক্ষার্থী দুই বন্ধু।

 

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত ৭টার দিকে ঘাটাইল সদর থেকে ১৫ কিমি দূরে আমুয়াবাইদ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত দুই পরীক্ষার্থী হলেন- সংগ্রামপুর ইউনিয়নে এগারকাহনিয়া গ্রামের ফজলুর রহমান খানের ছেলে নাঈম (১৭) ও একই গ্রামের ছাত্তারের ছেলে সাকিল (১৭)। নিহত দুজন পরীক্ষার্থীই স্থানীয় আজাদিয়া দাখিল মাদ্রাসার ছাত্র ও একই সঙ্গে দাখিল পরীক্ষা দিচ্ছিল। এ ঘটনায় এইচএসসিতে পড়ুয়া রানা (১৮) নামে আরও একজন গুরুতর আহত হয়েছেন।

 

দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

 

স্থানীয়রা জানান, বেড়াতে গিয়ে ছনখোলা থেকে মোটরসাইকেল নিয়ে তারা বাড়ি ফিরছিল। এ সময় রাত ৭টার দিকে তাদের নিজের শিক্ষাপ্রতিষ্ঠান আমুয়াবাইদ আজাদিয়া দাখিল মাদ্রাসার দক্ষিণ পাশে আসলে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী তিনজন ছিটকে পড়ে মাথাসহ শরীরে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়।

 

পরে তাদের প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে থেকে নাঈম ও সাকিলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাকিলকে মৃত ঘোষণা করেন। এদিকে ময়মনসিংহ থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় নাঈম।

 

দুর্ঘটনায় আহত রানা নামে অপরজন টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব