গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী তাসনিয়া ফারিণ

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৩ ডিসেম্বর, ২০২২ | ২:৫৪ 138 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৩ ডিসেম্বর, ২০২২ | ২:৫৪ 138 ভিউ
Link Copied!
হাসপাতালে ভর্তি অভিনেত্রী তাসনিয়া ফারিণ

শপিংমলে কেনাকাটা করতে গিয়ে চলন্ত সিড়ি দিয়ে উঠার সময় আহত হয়েছেন  জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এসময় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেত্রী তাসনিয়া ফারিণকে।

 

শুক্রবার (২ ডিসেম্বর) রাতে রাজধানীর যমুনা ফিউচার পার্ক শপিংমলে চলন্ত সিঁড়ি দিয়ে উঠতে গিয়ে দুর্ঘটনাটি ঘটে। এ সময় অভিনেত্রীর সঙ্গে তার বাবাও ছিলেন।

 

জানা গেছে, বিপণিবিতানের নিচতলা থেকে দোতলায় উঠতে গিয়ে চলতি সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে ফারিণের পায়ে আঘাত করে। এতে রডটি তার পায়ের মাংসে ঢুকে যায়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে তাঁর। দুর্ঘটনার পর অভিনয়শিল্পীকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়।

 

এ দুর্ঘটনার পর খবর পেয়ে ছোট পর্দার কয়েকজন পরিচালক সেখানে হাজির হন। সেখানে পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজও ছিলেন। তিনি বলেন, আমি এখন হাসপাতালে আছি। বেশ গুরুতর আহত হয়েছেন ফারিণ। দুই পায়েই আঘাত লেগেছে, ক্ষত হয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে। তবে এখন ভালো আছেন তিনি।

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম