সুশান্তের স্মরণের গান গাইলেন কৃতি শ্যানন

বিনোদন ডেস্ক
আপডেটঃ ১১ জুন, ২০২২ | ৮:৪৪ 242 ভিউ
বিনোদন ডেস্ক
আপডেটঃ ১১ জুন, ২০২২ | ৮:৪৪ 242 ভিউ
Link Copied!

তিনি চলে গেছেন। তবে থেকে গেছে তার সৃষ্ট কর্ম ও স্মৃতি ঝড়ের মূর্ছনা। মৃত্যুর এত দিনে এসেও এক মুহূর্তের জন্য ফিকে হয়ে যায়নি তার অস্তিত্ব! বলছিলাম, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কথা। পাঁচ বছর আগে মুক্তি পেয়েছিল তার অভিনীত বিশেষ ছবি ‘রাবতা’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন কৃতি শ্যানন এবং সুশান্ত সিং রাজপুত ।

 

ইতোমধ্যে ছবির পাঁচ বছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় একা একাই উদযাপনে মেতেছেন কৃতি। আর তারই স্মৃতিতে রয়েছেন সুশান্ত। রাবতা ছবির মাধ্যমে সুশান্ত ও কৃতির মধ্যে গড়ে উঠেছিল প্রেমের সম্পর্ক, যদিও এমনটাই গুঞ্জন রয়েছে বলি পাড়ায় ! কিন্তু তাতে কি…স্মৃতিপট থেকে চাইলেইত আর তার সাথে কাটানো সকল মুহূর্ত মুছে ফেলা যায় না!

আরোও পড়ুন: অভিষেক চট্টোপাধ্যায়ের নামে নক্ষত্র উৎসর্গ

সম্প্রতি তারই স্মৃতিতে সোশ্যাল মিডিয়ায় একটি গানের ভিডিও পোস্ট করেন কৃতি। সেখানে তাকে ‘রাবতা’ ছবির টাইটেল ট্র্যাক সংটি গাইতে শোনা গেছে। তার পাশাপাশি অভিনেত্রী ধন্যবাদ জানান পরিচালক দীনেশ বিজানকে। ক্যাপশনে গানের দুই কলি উল্লেখ করে লেখেন, ‘এটা অনেকভাবে আমার কাছে স্পেশাল। স্মৃতিতে ভরপুর একটা ছবি। আমার হৃদয়ের খুব কাছের একটা সফর। সুশান্ত ও দিনু, তোমাদের দুজনের সঙ্গে এ রাস্তায় হাঁটতে পেরে আমি আপ্লুত।’

 

এদিকে সোশ্যাল মিডিয়ায় কৃতির গানটি শেয়ার করার পরপরই ভক্তদের যেন উচ্ছ্বাসতার কোনও অন্ত ছিল না! কেউ কেউ তার গানের গলার প্রশংসা করেছেন যেমন তেমনই বেশিরভাগই স্মরণ করেছেন সুশান্তকে। আবেগঘন রোম্যান্টিক ড্রামা ঘরানার এ ছবির পরিচালক ছিলেন দীনেশ বিজান। ২০১৭ সালে এ ছবিটি বক্স অফিসে মোটামুটি আয় করেছিল। তবে পর্দায় মূলত সুশান্ত ও কৃতির প্রেমের রসায়নই দর্শকের নজর কাড়ে।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

 

সজীব/ডিএস

 

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব