কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করল অ্যাম্বুলেন্সচালক

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৩ অক্টোবর, ২০২২ | ২:৪৩ 276 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ৩ অক্টোবর, ২০২২ | ২:৪৩ 276 ভিউ
Link Copied!
কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করল অ্যাম্বুলেন্সচালক

ব্রাহ্মণবাড়িয়ায় চৌদ্দ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে স্থানীয় অ্যাম্বুলেন্সচালক জীবন মিয়াকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

 

এ ঘটনায় রবিবার (২ অক্টেবর) সন্ধ্যায় ধর্ষণের শিকার ওই কিশোরীর নানি বাদী হয়ে অভিযুক্ত জীবন মিয়াকে আসামি করে থানায় একটি মামলা করেন।

 

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, ওই কিশোরীর বাড়ি সরাইল উপজেলার দেওড়া গ্রামে। অভিযুক্ত জীবন মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পশ্চিম মেড্ডার হারুন মিয়ার ছেলে। জীবন মিয়া একজন অ্যাম্বুলেন্সচালক। কিশোরী ও তার নানি পৌর এলাকার বিভিন্ন বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে।

 

বাসায় ওষুধ দিতে এসে স্কুল শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ,

 

গত ১ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পশ্চিম মেড্ডায় সকালে ওই কিশোরী রাস্তায় দাঁড়িয়ে থাকাবস্থায় জোর করে গাড়িতে তুলে নিয়ে পৌর শহরের পশ্চিম পাইকপাড়ায় বোডিং মাঠ এলাকায় তাকে ধর্ষণ করে জীবন মিয়া।

 

এ বিষয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম আকন্দ জানান, আমি একটি চুরির মামলার তদন্তের জন্য বেরিয়ে ছিলাম। পথে কয়েকজন কিশোর আমাকে থামায় । তারা আমাকে জানায়, একটি অ্যাম্বুলেন্সে করে জোরপূর্বক এক কিশোরীকে উঠিয়ে নিয়ে গেছে চালক।

 

তাদের সহযোগিতায় অভিযুক্ত অ্যাম্বুলেন্স চালককে আটক করি, পরে উদ্ধার করা হয় কিশোরীকে। ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধারের পরই ধারণা করা হচ্ছিল তাকে যৌন নিপীড়ণ করা হয়েছে।

 

উদ্ধারের পর কিশোরী জানায়, অ্যাম্বুলেন্স চালক তাকে দুইবার ধর্ষণ করেছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরাও জানান কিশোরীকে ধর্ষণ করা হয়েছে।

 

পরে কিশোরীর নানি বাদী হয়ে থানায় মামলা করলে অভিযুক্ত অ্যাম্বুলেন্সচালককে রোববার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। আলামত হিসেবে অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত দেবীগঞ্জে জয়িতাদের সম্বর্ধণা প্রদান স্বাধীনতার ৫১ বছরেও অরক্ষিত দেবীগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থান স্বাস্থ্য সেবার বেহাল দশা ! গ্রেফতার হলেন রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল টাকা নিয়ে ভোট না দেওয়ায় ইউপি সদস্যকে মারধর সময় পরিবর্তন হলো মাধ্যমিকে ভর্তির লটারির ১০ ডিসেম্বরের সমাবেশে নয়াপল্টনের বিকল্প ভেন্যু জানাল বিএনপি দেবীগঞ্জে পুকুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু পঞ্চগড়ে ভোক্তার অভিযান; দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড  বিয়ে না দেওয়ায় আত্মহত্যা করলো কলেজ ছাত্র নাইজেরিয়ায় মসজিদে গুলি, ইমামসহ নিহত ১২ মুসল্লি শীতের কারণে বেড়েছে শীতজনিত রোগ ছিটকিনি লাগানো ঘরে আগুনে পুড়ল ২ শিশু, পালালেন মা-নানি ঐতিহ্যবাহী এন.এন. স্কুলে ভর্তির আবেদন করবেন যেভাবে দেবীগঞ্জে আরডিআরএস এর বিশেষায়িত চক্ষু শিবির অনুষ্ঠিত মিরাজের ঝলকে বাংলাদেশের অবিশ্বাস্য জয় তেঁতুলিয়ায় পরিবেশ অধিদপ্তরের অভিযান; ১৯ হাজার টাকা অর্থদন্ড ডিএমপির বিশেষ অভিযানে চার দিনে গ্রেপ্তার ৪৭২