কাবা ঘরে প্রবেশের বিরল সম্মান অর্জন করলেন এরদোগান

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক রিপোর্টার
আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২২ | ১:২৫ 211 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক রিপোর্টার
আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২২ | ১:২৫ 211 ভিউ
Link Copied!

ওমরা চলাকালীন সময়ে কাবা ঘরে প্রবেশের বিরল সম্মান অর্জন করলেন, তুর্কি প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান।

শুক্রবার (২৯ এপ্রিল) হারামাইনের টুইটার একাউন্টে এ সংক্রান্ত একাধিক ছবি ও ভিডিও শেয়ার করা হয়। এতে দেখা যায়, মসজিদুল হারামের বিশেষ নিরাপত্তা বেষ্টনীতে তাওয়াফ ও ইবাদত করছেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান। পরে তিনি পবিত্র কাবাঘরে প্রবেশ করেন।

গত বৃহস্পতিবার(২৮ এপ্রিল) দীর্ঘ পাঁচ বছর পর বিশেষ প্রতিনিধি দল নিয়ে জেদ্দায় এসে পৌঁছান তুরস্কের প্রেসিডেন্ট। এ সময় তাকে স্বাগত জানান সৌদি বাদশার উপদেষ্টা ও মক্কার গভর্নর প্রিন্স খালিদ আল ফয়সাল।

আনুষ্ঠানিক সংবর্ধনা ও নৈশভোজের আয়োজনের পর স্থানীয় সময় শুক্রবার প্রেসিডেন্ট এরদোগান ও তুরস্কের প্রতিনিধি দল পবিত্র ওমরাহ পালন করেন। এ সময় মসজিদুল হারামের শীর্ষ কর্মকর্তারা তাদেরকে শুভেচ্ছা জানান।

এরপরই তার সম্মানে পবিত্র কাবা ঘরের দরজা উন্মুক্ত করা হয়। এতে করে পবিত্র ওমরাহ আদায়ের সময় কাবাগৃহে প্রবেশের বিরল গৌরব অর্জন করলেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান ।

 

 

 

এস.এম/ডিএস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম