এটিএম বুথে টাকা তুলতে গিয়ে ব্যবসায়ী খুন

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৩ আগস্ট, ২০২২ | ২:৩১ 234 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ১৩ আগস্ট, ২০২২ | ২:৩১ 234 ভিউ
Link Copied!

রাজধানীর উত্তরায় বুথে এটিএম টাকা তুলতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শরীফ উল্লাহ নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপথ সড়কের ২নং বাড়ির নিচতলায় ডাচ্-বাংলা ব্যাংকের একটি এটিএম বুথে  রাত পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে।

 

নিহত ঐ ব্যবসায়ী বুথ থেকে টাকা তুলে গোনার সময় ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারী তার টাকা কেড়ে নিতে চাইলে তিনি বাধা দেন। এতে ছিনতাইকারীর উপর্যুপরি ছুরিকাঘাতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক হাসপাতালে নেওয়া হলে রাত ২টার দিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

 

আরো পড়ুন : জ্বালানির দাম বৃদ্ধি প্রসঙ্গে যা বললেন মন্ত্রিপরিষদ সচিব

 

এদিকে, ঘটনার পর ঘাতক আবদুস সামাদকে (৩৮) নিরাপত্তাকর্মী ও জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছেন। শুক্রবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে সামাদ হত্যার দায় স্বীকার করেছে।

 

পুলিশের কাছে ও আদালতে সে জানায়, বিভিন্ন সময় সে বিভিন্ন ধরনের কাজ করত। সম্প্রতি কাজ না থাকায় সে ঋণগ্রস্ত হয়ে পড়ে। এজন্য সে ছিনতাইয়ে নামার সিদ্ধান্ত নেয়।

 

নেত্রকোনার পূর্বধলার বিশকাকলী এলাকার আবদুল হামিদের ছেলে সামাদ গাজীপুরের পুবাইলের বসুগাঁও গ্রামে পরিবার নিয়ে ভাড়া থাকে। তার দুটি সন্তান রয়েছে। তার একটি সন্তান প্রতিবন্ধী বলেও সে জানায়। পুলিশ বলছে, সামাদ পেশাদার ছিনতাইকারী নয়। তার আগের কোনো রেকর্ড পাওয়া যায়নি।

 

আরো পড়ুন : ওসির সম্পদ অনুসন্ধানে রিট : ব্যারিস্টার সুমনকে দুদকে যেতে বললেন আদালত

 

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন এসব তথ্য নিশ্চিত করেছেন। ওসি মহসীন জানান, ঘটনাস্থল থেকে রক্তমাখা ৮ হাজার টাকা ও একটি ছুরি জব্দ করা হয়েছে। ছিনতাইকারী কোনো টাকা নিতে পারেনি।

 

এ ঘটনায় ব্যবসায়ী শরীফের বড়ভাই আনোয়ার হোসেন উত্তরা পশ্চিম থানায় হত্যা ও ছিনতাই চেষ্টার মামলা করেছেন।

 

 

আর.ডিবিএস

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব