একজনকে বাঁচাতে গিয়ে মারা গেল দুই জন

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ৭ সেপ্টেম্বর, ২০২২ | ৪:০৩ 699 ভিউ
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ৭ সেপ্টেম্বর, ২০২২ | ৪:০৩ 699 ভিউ
Link Copied!

দিনাজপুরের চিরিরবন্দরে নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাঙ্কের ভেতরে একজন রাজমিস্ত্রী শ্রমিকের দম বন্ধ হয়ে ছটপট করতে দেখে তাকে জীবিত উদ্ধার করতে নেমে মৃত্যু হয় দুই ভ্যানচালকের।

 

বুধবার (৭ ই সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে চিরিরবন্দর উপজেলার ইসবপুর ইউনিয়নের নওখৈড় গ্রামের তালতলাপাড়ায় এ ঘটনা ঘটে। মৃতরা উপজেলার নওখৈড় গ্রামের বাকুপাড়ার আব্দুল মামুদ (৩৫) ও একই এলাকার মৌলভীপাড়ার সাইদুর রহমান (৩৮)।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তালতলাপাড়ার আমেরিকা প্রবাসী মোঃ. মিলনের পাকা বাড়ির নির্মাণকাজ চলছে। কয়েক দিন আগে বাড়ির সেপটিক ট্যাঙ্কের ছাদ ঢালাই হয়েছে। বুধবার সকালে আলতাফ হোসেন নামের এক রাজমিস্ত্রি শ্রমিক ঢালাইয়ের কাঠ খুলতে ট্যাঙ্কে নামেন। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও তিনি বের না হলে দুই ভ্যানচালক মামুদ ও সাইদুর তাকে উদ্ধার করতে নামেন ভেতরে।

 

তাদেরও বের হতে দেরি হলে স্থানীয়রা ট্যাঙ্কের একটি অংশ ভেঙে মামুদ ও সাইদুরকে মৃত অবস্থায় এবং আলতাফকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করেন। আলতাফকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ জানান, “মরদেহ দুটি এখনো ঘটনাস্থলেই আছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।”

 

 

 

এস.এম/ডিএস

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব