বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

উল্টে গেলো বন্যার্তদের জন্য নিয়ে যাওয়া খাদ্যবাহী ট্রাক

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুন, ২০২২ | ৩:১১ 167 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২০ জুন, ২০২২ | ৩:১১ 167 ভিউ
Link Copied!

সিলেটের বন্যার্তদের জন্য নিয়ে যাওয়া একটি খাদ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। ট্রাকটিতে ঢাকা থেকে সিলেটের বন্যার্ত মানুষদের জন্য শুকনো খাবার নিয়ে যাওয়া হচ্ছিল। 

রবিবার (১৯ জুন) সকালে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড়চর এলাকায় এ ঘটনা ঘটে।

রবিবার সকাল ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বড়চর এলাকায় পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। খবর পেয়ে স্থানীয়রা চালক ও খাবার উদ্ধার করে। এরপর আবার ট্রাকে তুলে দিলে খাবারগুলো নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

আরো পড়ুন : বোদা থানায় মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

দুর্ঘটনাস্থল পানিউমদা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও বড়চর গ্রামের এখলাছুর রহমান বলেন, “পানিবন্দি মানুষের জন্য খাদ্য সহায়তা নিয়ে যাওয়ার সময় একটি ট্রাক বড়চর বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।”

উজানের পাহাড়ি ঢল ও টানা বৃষ্টিতে সিলেটে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। এতে পানিবন্দি প্রায় ৪০ লাখ মানুষ অসহায় মানবেতর জীবনযাপন করছে। বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।  

 

আর.ডিবিএস

শীর্ষ সংবাদ:
নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী দেবীগঞ্জে নৌকাডুবিতে নিহত ১০ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান পঞ্চগড়ে পরিবেশ অধিদপ্তরের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ পঞ্চগড়ে নৌকাডুবি, নিখোঁজদের মরদেহ মিলছে ৯০ কিলোমিটার দূরে খেলার ফল না মানায় ট্রফি ভাঙলেন ইউএনও, ভিডিও ভাইরাল