৭ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মেলন

জামিল হাসান, দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি
আপডেটঃ ২৪ জুলাই, ২০২২ | ৭:৩৬ 460 ভিউ
জামিল হাসান, দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি
আপডেটঃ ২৪ জুলাই, ২০২২ | ৭:৩৬ 460 ভিউ
Link Copied!

দীর্ঘ ৭ বছর পর আগামীকাল (২৫ জুলাই) অনুষ্ঠিত হতে যাচ্ছে দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মেলন।

এ নিয়ে ছাত্রলীগ নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও উৎসবের আমেজ বিরাজ করছে। পদ প্রত্যাশীদের ব্যানার- পোস্টারে ছেয়ে গেছে পুরো শহর।

 

সাধারণ ছাত্রলীগ কর্মীদের দাবি সম্মেলনের মধ্য দিয়ে সৎ, যোগ্য ও মেধাবী শিক্ষার্থীদের হাতে আসুক উপজেলা ছাত্রলীগের কমিটি।

 

সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের মধ্যে রয়েছেন নতুন উদ্যমী ছাত্র নেতারা আর সভাপতি পদ প্রত্যাশীদের মধ্যে রয়েছে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সহ বর্তমান কমিটির বেশ কয়েকজন ছাত্র নেতা। তারা বলছেন, বিভিন্ন কারনে দীর্ঘ দিন যাবৎ নতুন কমিটি গঠন না হওয়ায় ঝিমিয়ে পড়েছিল দলীয় কার্যক্রম, নতুন করে কমিটি হলে এবং যোগ্য ব্যক্তিরা দায়িত্ব পেলেন দলীয় কার্যক্রম আরো বেশি গতিশীল হবে।

সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।সৎ, যোগ্য ও মেধাবী সংগঠকদের হাতে উপজেলা ছাত্রলীগের দায়িত্ব তুলে দেওয়ার আশ্বাস দেন বর্তমান সভাপতি আশরাফুল আলম এমু।

 

উপজেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে রেলপথ মন্ত্রী এডভোকেট নূরুল ইসলাম সুজন ( এমপি) সহ পঞ্চগড় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে। সম্মেলন কেন্দ্র করে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

 

২০১৫ সালের ২০ জুন সর্বশেষ দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। নানা জটিলতায় দীর্ঘ দিন অনুষ্ঠিত হয় নি উপজেলা ছাত্রলীগের সম্মেলন। বর্তমান কমিটি দৈর্ঘ্য ৭ বছর ধরে উপজেলা ছাত্রলীগের দায়িত্ব পালন করে আসছে।

বঙ্গবন্ধুর হাতে গড়া এদেশের ছাত্র রাজনীতির প্রাচীনতম সংগঠন ছাত্রলীগ। সাধারণ মানুষের প্রত্যাশা, তৃণমূল পর্যায়েও বঙ্গবন্ধুর আদর্শ আঁকড়ে ধরে সাধারন শিক্ষার্থীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে কাজ করবে দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

 

 

এস. এম/ডিএস

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব