৭ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মেলন

জামিল হাসান, দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি
আপডেটঃ ২৪ জুলাই, ২০২২ | ৭:৩৬ 246 ভিউ
জামিল হাসান, দেবীগঞ্জ উপজেলা প্রতিনিধি
আপডেটঃ ২৪ জুলাই, ২০২২ | ৭:৩৬ 246 ভিউ
Link Copied!

দীর্ঘ ৭ বছর পর আগামীকাল (২৫ জুলাই) অনুষ্ঠিত হতে যাচ্ছে দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মেলন।

এ নিয়ে ছাত্রলীগ নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও উৎসবের আমেজ বিরাজ করছে। পদ প্রত্যাশীদের ব্যানার- পোস্টারে ছেয়ে গেছে পুরো শহর।

 

সাধারণ ছাত্রলীগ কর্মীদের দাবি সম্মেলনের মধ্য দিয়ে সৎ, যোগ্য ও মেধাবী শিক্ষার্থীদের হাতে আসুক উপজেলা ছাত্রলীগের কমিটি।

 

সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের মধ্যে রয়েছেন নতুন উদ্যমী ছাত্র নেতারা আর সভাপতি পদ প্রত্যাশীদের মধ্যে রয়েছে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সহ বর্তমান কমিটির বেশ কয়েকজন ছাত্র নেতা। তারা বলছেন, বিভিন্ন কারনে দীর্ঘ দিন যাবৎ নতুন কমিটি গঠন না হওয়ায় ঝিমিয়ে পড়েছিল দলীয় কার্যক্রম, নতুন করে কমিটি হলে এবং যোগ্য ব্যক্তিরা দায়িত্ব পেলেন দলীয় কার্যক্রম আরো বেশি গতিশীল হবে।

সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।সৎ, যোগ্য ও মেধাবী সংগঠকদের হাতে উপজেলা ছাত্রলীগের দায়িত্ব তুলে দেওয়ার আশ্বাস দেন বর্তমান সভাপতি আশরাফুল আলম এমু।

 

উপজেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে রেলপথ মন্ত্রী এডভোকেট নূরুল ইসলাম সুজন ( এমপি) সহ পঞ্চগড় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে। সম্মেলন কেন্দ্র করে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

 

২০১৫ সালের ২০ জুন সর্বশেষ দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। নানা জটিলতায় দীর্ঘ দিন অনুষ্ঠিত হয় নি উপজেলা ছাত্রলীগের সম্মেলন। বর্তমান কমিটি দৈর্ঘ্য ৭ বছর ধরে উপজেলা ছাত্রলীগের দায়িত্ব পালন করে আসছে।

বঙ্গবন্ধুর হাতে গড়া এদেশের ছাত্র রাজনীতির প্রাচীনতম সংগঠন ছাত্রলীগ। সাধারণ মানুষের প্রত্যাশা, তৃণমূল পর্যায়েও বঙ্গবন্ধুর আদর্শ আঁকড়ে ধরে সাধারন শিক্ষার্থীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে কাজ করবে দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

 

 

এস. এম/ডিএস

শীর্ষ সংবাদ:
নৌকাডুবির শোক কাটিয়ে দূর্গা পূজার প্রস্তুতি সম্পন্ন ইউক্রেনের চার অঞ্চলকে রাশিয়ার অন্তর্ভূক্ত করার ঘোষণা দিল পুতিন বাবার লাশের অপেক্ষায় ৩ বছরের দিপু প্রতিমা বিসর্জনের আগেই ৭১ সনাতনীর দেহ ভাসলো করতোয়ায়  নৌকাডুবির ঘটনায় আজ মিলেনি একটিও মরদেহ মহামান্য রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী