উঠানে বাবার লাশ রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে

অনলাইন ডেস্ক
আপডেটঃ ১৫ সেপ্টেম্বর, ২০২২ | ৭:২৯ 501 ভিউ
অনলাইন ডেস্ক
আপডেটঃ ১৫ সেপ্টেম্বর, ২০২২ | ৭:২৯ 501 ভিউ
Link Copied!
উঠানে বাবার লাশ রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে

অসুস্থ্য হয়ে বাবা বীর মুক্তিযোদ্ধা মো. আজিম উদ্দিন (৭৮) মারা গেছেন। বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে। শোকাহত পরীবার পরিজনরা নিচ্ছেন লাশ দাফনের প্রস্তুতি। কিন্তু এই হৃদয় বিদারক পরিস্থিতিতেই উঠানে বাবার লাশ রেখে এসএসসি পরীক্ষা দিল ছেলে জুয়েল মিয়া।

 

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) হবিগঞ্জের চুনারুঘাটের ইকরতলী গ্রামে এ ঘটনা ঘটে।
জুয়েল মিয়া উপজেলার চন্দ্র মল্লিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে। উপজেলার গাজীপুর হাই স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে বাংলা প্রথম পত্র পরীক্ষায় অংশ নেয় সে।

 

পরিবার ও স্থানীয়রা জানায়, জুয়েলের পরীক্ষার একদিন আগে (বুধবার) তার বাবা বীর মুক্তিযোদ্ধা মো. আজিম উদ্দিন মারা যান। বাবা মারা যাওয়ার পর স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। আজ বৃহস্পতিবার বাবার লাশ দাফনের প্রস্তুতি চলছিল। কিন্তু এসএসসি পরীক্ষা থাকায় বাবার লাশ উঠানে রেখে জুয়েল চলে যায় পরীক্ষা দিতে।

 

বিদ্যুৎস্পর্শে প্রাণ হারালো ২ রিকশাচালক

 

আজিম উদ্দিনের প্রথম জানাজা সাদ্দাম বাজার ঈদগা মাঠে সকাল ১১টায় রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হয়। পরে জুয়েল পরীক্ষা দিয়ে বাড়িতে ফিরলে দ্বিতীয় জানাজায় অংশ নেয় সে। এ সময় এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিল।

 

এ ঘটনায় চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক বলেন, ‘জুয়েলের বাবার মৃত্যুর খবর আমরা গতকালই জানতে পেরেছিলাম। সবার সঙ্গে বসে পরীক্ষ দিলে তার জন্য ভালো হবে ভেবে বিশেষ কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। সে এক হাতে রুমাল দিয়ে বারবার চোখ মুছছিল আর অন্য হাতে পরীক্ষার খাতায় লিখছিল। ’

সূত্র : কালের কন্ঠ

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব