ইসরাইলি সরকারকে রক্ষায় ভোট দিল মুসলিম দলের এমপিরা

ডেস্ক নিউজ
আপডেটঃ ১০ মে, ২০২২ | ১:৪৭ 199 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ১০ মে, ২০২২ | ১:৪৭ 199 ভিউ
Link Copied!

ইসরাইলি প্রধানমন্ত্রী নাফতালি বেনেতের বিরুদ্ধে আনা অনাস্থা প্রস্তাবের বিপক্ষে ভোট দিয়ে ক্ষমতাসীন সরকারকে রক্ষা করে নেসেটের আরব মুসলিম দলগুলো।

সোমবার (০৯ মে) দেশটির পার্লামেন্ট নেসেটে প্রধানমন্ত্রী নাফতালি বেনেতের ক্ষমতাসীন জোট সরকারের বিরুদ্ধে অনান্থা প্রস্তাব আনে সাবেক প্রধানমন্ত্রী নেতানিয়াহুর নের্তৃতাধীন বিরোধীদল।

এ অবস্থায় নেসেটের আরব মুসলিম দলগুলো এই অনাস্থা প্রস্তাবের বিরুদ্ধে ভোট দেয়। আর এতে নাফতালি বেনেতের সরকার অল্পের জন্য রক্ষা পায়। খবর আনাদোলুর।

বিজ্ঞাপন


নেতানিয়াহুর দল যাতে আবার ক্ষমতায় ফিরতে না পারে এজন্য মুসলিম দলগুলো একজোট হয়ে নাফতালি বেনেতের বিরুদ্ধে আনা অনাস্থা প্রস্তাবের বিরুদ্ধে ভোট দিয়েছে।

নাফতালি বেনেতের জোট সরকারেও আরব দল আছে। জোটের বাইরে থাকা ৬ জন আরব এমপি এই অনাস্থা প্রস্তাবের বিরুদ্ধে ভোট দেয়।

প্রধানমন্ত্রী নেতানিয়াহুর নের্তৃতাধীন বিরোধীদলের আনা অনাস্থা প্রস্তাবটি ৬১-৫২ ভোটে হেরে যায়।

 

 

আর/ডিবিএস

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম