বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

ইসরাইলকে উড়িয়ে দিল জার্মানি

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৭ মার্চ, ২০২২ | ২:২৪ 88 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৭ মার্চ, ২০২২ | ২:২৪ 88 ভিউ
Link Copied!

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইসরাইলকে উড়িয়ে দিয়েছে জার্মানি। ঘরের মাঠে শনিবার প্রীতি ম্যাচটিতে ২-০ গোলে জিতেছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। ম্যাচে একটি করে গোল করেন কাই হাভার্টজ টিমো ভেরনার। কিন্তু শেষ দিকে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন অভিজ্ঞ টমাস মুলার।

এই নিয়ে দলটির বিপক্ষে পাঁচবারের দেখায় প্রতিবারই জয় নিয়ে মাঠ ছাড়ল জার্মানি। ম্যাচের শুরু থেকেই জার্মানদের আধিপত্যে বিস্তার করে খেলেছে। ম্যাচের ২৯তম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পায় জার্মানি। কাছ থেকে হাভার্টজের প্রচেষ্টা ঝাঁপিয়ে এক হাতে ব্যর্থ করে দেন গোলরক্ষক ওফির মার্সিয়ানো। ৩৪তম মিনিটে ভেরনারের শটও রুখে দেন তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

৩৫ মিনিটে আরও একটি সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন হাভার্টজ। এর এক মিনিট পরই কর্নারে হেডে গোল করে দলকে এগিয়ে নেন চেলসির এই মিডফিল্ডার। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন ভেরনার। ইলকাই গিনদোয়ানের ক্রসে হাফ ভলিতে বল জালে পাঠান চেলসির এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে মুলারের থ্রু বল ধরে আবার জালে বল পাঠান ভেরনার। কিন্তু অফসাইডের কারণে গোলে মেলেনি। ৮৮তম মিনিটে লুকাস মিয়েশা ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় জার্মানি। কিন্তু মুলারের স্পট কিক পোষ্টে লাগে। শেষ পর্যন্ত ২-০ গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে জার্মানরা। আগামী মঙ্গলবার পরবর্তী প্রীতি ম্যাচে নেদারল্যান্ডসের মাঠে খেলবে জার্মানি। তথ্যসূত্র : দৈনিক ইনকিলাব।

 

 

আর/ডিবিএস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
নতুন সেতু হতে যাচ্ছে আউলিয়া ঘাটে তেঁতুলিয়ায় সড়ক আইনে ৪ ব্যক্তিকে জরিমানা নৌকাডুবির ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরকারি সহায়তা প্রদান করতোয়ায় নৌকাডুবির ঘটনায়, নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন আমিরে জামায়াত নৌকাডুবিতে নিহতদের পরিবারকে রেলমন্ত্রীর আর্থিক সহায়তা পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জাসদ সাধারণ সম্পাদক এক মাস পর উদ্ধার হলো নিখোঁজ কিশোরের খণ্ডিত লাশ দেবীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত করতোয়ায় নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সময় বৃদ্ধি নৌকাডুবিতে বাবা-মা সহ পরিবারের ৬ জনকে হারিয়ে নি:স্ব দুই ভাই পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৫, নিখোঁজ অন্তত ১০ জন দেবীগঞ্জে ফারিহার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করতোয়ার নৌকাডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৫০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রী দেবীগঞ্জে নৌকাডুবিতে নিহত ১০ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান পঞ্চগড়ে পরিবেশ অধিদপ্তরের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ পঞ্চগড়ে নৌকাডুবি, নিখোঁজদের মরদেহ মিলছে ৯০ কিলোমিটার দূরে খেলার ফল না মানায় ট্রফি ভাঙলেন ইউএনও, ভিডিও ভাইরাল