ইসরাইলকে উড়িয়ে দিল জার্মানি

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৭ মার্চ, ২০২২ | ২:২৪ 184 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৭ মার্চ, ২০২২ | ২:২৪ 184 ভিউ
Link Copied!

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইসরাইলকে উড়িয়ে দিয়েছে জার্মানি। ঘরের মাঠে শনিবার প্রীতি ম্যাচটিতে ২-০ গোলে জিতেছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। ম্যাচে একটি করে গোল করেন কাই হাভার্টজ টিমো ভেরনার। কিন্তু শেষ দিকে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন অভিজ্ঞ টমাস মুলার।

এই নিয়ে দলটির বিপক্ষে পাঁচবারের দেখায় প্রতিবারই জয় নিয়ে মাঠ ছাড়ল জার্মানি। ম্যাচের শুরু থেকেই জার্মানদের আধিপত্যে বিস্তার করে খেলেছে। ম্যাচের ২৯তম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পায় জার্মানি। কাছ থেকে হাভার্টজের প্রচেষ্টা ঝাঁপিয়ে এক হাতে ব্যর্থ করে দেন গোলরক্ষক ওফির মার্সিয়ানো। ৩৪তম মিনিটে ভেরনারের শটও রুখে দেন তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

৩৫ মিনিটে আরও একটি সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন হাভার্টজ। এর এক মিনিট পরই কর্নারে হেডে গোল করে দলকে এগিয়ে নেন চেলসির এই মিডফিল্ডার। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন ভেরনার। ইলকাই গিনদোয়ানের ক্রসে হাফ ভলিতে বল জালে পাঠান চেলসির এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে মুলারের থ্রু বল ধরে আবার জালে বল পাঠান ভেরনার। কিন্তু অফসাইডের কারণে গোলে মেলেনি। ৮৮তম মিনিটে লুকাস মিয়েশা ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় জার্মানি। কিন্তু মুলারের স্পট কিক পোষ্টে লাগে। শেষ পর্যন্ত ২-০ গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে জার্মানরা। আগামী মঙ্গলবার পরবর্তী প্রীতি ম্যাচে নেদারল্যান্ডসের মাঠে খেলবে জার্মানি। তথ্যসূত্র : দৈনিক ইনকিলাব।

 

 

আর/ডিবিএস

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব