আ.লীগের ২২তম জাতীয় সম্মেলনের উদ্বোধন

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৪ ডিসেম্বর, ২০২২ | ১:১৯ 172 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২৪ ডিসেম্বর, ২০২২ | ১:১৯ 172 ভিউ
Link Copied!
আ.লীগের ২২তম জাতীয় সম্মেলনের উদ্বোধন

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে উদ্বোধন করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় সাদা পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন তিনি।

 

এদিকে সারাদেশে থেকে আগত নেতাকর্মীদের উপস্থিতিতে মুখরিত ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান।বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে তারা স্লোগান দিচ্ছেন।

শনিবার সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানের দোয়েল চত্বর, রমনা কালী মন্দির গেট ও টিএসসি এবং চারুকলার বিপরীত গেট দিয়ে মিছিল নিয়ে সম্মেলনস্থলে ঢুকতে দেখা গেছে নেতাকর্মীদের।

 

বেলা বাড়ার সঙ্গে নেতাকর্মীদের উপস্থিততে সম্মেলন রূপ নেয় জনসমুদ্রে। সম্মেলনস্থল সোহরাওয়ার্দী উদ্যানে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে।

 

আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মৎস্যজীবি লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, তাঁতি লীগ এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি সারাদেশের সাংগঠনিক জেলা থেকেও নেতাকর্মীদের ঢল নেমেছে।

সারাদেশে দেশে কাউন্সিলর ও ডেলিগের পাশাপাশি ইতোমধ্যে উপস্থিত আছেন আওয়ামী লীগের উপদেষ্টা ও সভাপতিমণ্ডলীর পরিষদের সদস্যরা। এছাড়া দলের সাধারণ সম্পাদকসহ দলের কার্যনির্বাহী কমিটির সব সদস্য উপস্থিত রয়েছেন।

 

সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশস্থল ও সম্মেলনস্থলে নিরাপত্তায় দিতে কড়া পাহায় রয়েছে র‌্যাব, পুলিশ ও সেনাবাহিনীসহ অন্যান্য সংস্থা। প্রবেশস্থলে নিরাপত্তার জন্য তল্লাশি করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

২০১৯ সালে সর্বশেষ সম্মেলন হয়েছিল, ২০ ও ২১ ডিসেম্বর সেই সম্মেলনে ওবায়দুল কাদের দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

শীর্ষ সংবাদ:
দেবীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দেবীগঞ্জে রেলমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের চেক বিতরণ দেবীগঞ্জে ইজারা ছাড়াই চলছে বালু উত্তোলন, ব্যবস্থা গ্রহণে প্রশাসনে ধীর গতি  তীব্র গরমে শিক্ষার্থীদের ফলের শরবত তৈরি করে খাওয়ালেন শিক্ষক  নতুন আন্তঃনগর ট্রেন হিসেবে যাত্রা শুরু করলো ‘চিলাহাটি এক্সপ্রেস’ দেবীগঞ্জে অগ্নিকাণ্ডে ৮ পরিবারের সর্বস্ব পুড়ে ছাই   দেবীগঞ্জে আওয়ামী লীগ সভাপতির সংবাদ সম্মেলন পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় বাবা ছেলেসহ নিহত ৩ দেবীগঞ্জে বঙ্গবন্ধুর “জুলি ও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন দেবীগঞ্জে প্রথমবারের মতো ভূমি বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত দেবীগঞ্জে কমিটি অনুমোদনের ৫ দিন পরেই স্থগিত! দেবীগঞ্জে রসায়ন শিক্ষক সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে হেরোইনসহ নারী গ্রেফতার সাহিত্য দিগন্ত পত্রিকার নির্বাহী সম্পাদক হলেন কবি রুদ্র আমিন দেবীগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন দেবীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সাত হাজার টাকা অর্থদণ্ড দেবীগঞ্জে মুড়িতে হাইড্রোজ ও সাল্টু ব্যবহারের অপরাধে ভোক্তার জরিমানা দেবীগঞ্জে ‘মা দিবস’ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত দেবীগঞ্জে লটারির ড্র বন্ধে ক্রেতাদের মাথায় হাত, ৪০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ দেবীগঞ্জে অগ্নিকাণ্ডে হতদরিদ্র পরিবারের সর্বস্ব পুড়ে ছাই