আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২ আগস্ট, ২০২২ | ৪:৩৩ 211 ভিউ
দেবীগঞ্জ সংবাদ ডেস্ক
আপডেটঃ ২ আগস্ট, ২০২২ | ৪:৩৩ 211 ভিউ
Link Copied!
প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়ার একটি আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (০২ আগস্ট) সকালে উখিয়া সদর এলাকায় উপজেলা পরিষদ গেটসংলগ্ন জলিল প্লাজার আরাফাত হোটেলের চতুর্থ তলার ৩০৪ কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

 

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল ঘটনাস্থলের প্রাথমিক সুরতহাল শেষ করার পর নিহত তরুণীর লাশ উখিয়া থানায় রাখা রয়েছে। কালো বোরকা ও সাদা শার্ট পরিহিত তরুণীর লাশ ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় ঝুলন্ত ছিল।

 

আরো পড়ুন : জাওয়াহিরিকে যেভাবে হত্যা করে সিআইএ

 

হোটেলের রেজিস্ট্রারে লিপিবদ্ধ তথ্য বিবরণী মতে, কক্ষটি সোমবার সন্ধ্যা ৬টায় ৩০০ টাকার বিনিময়ে ভাড়া নেন নুরজাহান লিজা (২৩) নামে এক তরুণী।

 

যেখানে তার ঠিকানা— হ্নীলা, টেকনাফ ও পেশা চাকরি উল্লেখ করা হয়েছে। এ ছাড়া বিবরণীতে বাবার নাম জিসান মিয়া ও মাতা রোজিনা এবং একটি ফোন নাম্বার উল্লেখ করা আছে।

 

বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, মধ্যরাতে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। ভেতর থেকে রুমটি বন্ধ ছিল, সকালে সিআইডির প্রাথমিক তদন্ত শেষে লাশ থানায় রাখা হয়েছে।

 

আরো পড়ুন : ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে প্রাণ গেল ১১ জন আরোহীর

 

ওসি আরও জানান, তরুণী একাই কক্ষটি ভাড়া নিয়েছিলেন। রেজিস্ট্রারে লিপিবদ্ধ ফোন নাম্বারটি বন্ধ এবং এখনো তার কোনো স্বজনের খোঁজ পাওয়া যায়নি।

 

কি কারণে এ ঘটনা ঘটল? সে রহস্য উদ্ঘাটনে পুলিশ কাজ করছে উল্লেখ করে ওসি জানান, এ ব্যাপারে তদন্ত এবং পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

 

 

আর.ডিবিএস

শীর্ষ সংবাদ:
ট্যাংক ধ্বংস করলেই মিলবে ৭৫ লাখ টাকা পুরস্কার! ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা দেবীগঞ্জে ইকরা মডেল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব