অবশেষে নেটফ্লিক্সে ‘স্ট্রেঞ্জার থিংস সিজন ফোর’

বিনোদন ডেস্ক
আপডেটঃ ২৭ মে, ২০২২ | ৩:০৬ 194 ভিউ
বিনোদন ডেস্ক
আপডেটঃ ২৭ মে, ২০২২ | ৩:০৬ 194 ভিউ
Link Copied!

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জন্য ২০২২ সাল, বিশেষ করে আজকের দিনটি একটি বিশেষ দিন। কারণ, একটা লম্বা সময় অপেক্ষার পর অবশেষে আসছে বহুল জনপ্রিয় ওয়েব সিরিজ স্ট্রেঞ্জার থিংস!

মূলত গত বছর মুক্তির জন্য নির্ধারণ করা হলেও মেগা জনপ্রিয় সাই-ফাই শো-টি মহামারিজনিত বিলম্বের কারণে বাধাগ্রস্ত হয়। ২০২১ সালের মার্চ মাসে চিত্রগ্রহণ বন্ধ হয়ে যায় স্ট্রেঞ্জার থিংস এবং স্থগিত থাকে সেপ্টেম্বর পর্যন্ত। পরে শুটিং শুরু হলে স্বস্তি আসে ভক্তদের মাঝে এবং জানা যায় বাইশেই নেটফ্লিক্সে দেখা যাবে মিলি ববি ব্রাউইন ও তার বন্ধুদের। তৃতীয় সিজনে জিম হপারের কথিত মৃত্যু দেখে আশাহত হয় সিরিজের ভক্তরা। কিন্তু পরবর্তী সময়ে জানা যায়, নতুন রূপে ফিরবে হপার সঙ্গে প্লটটি হকিন্স থেকে নিয়ে যাওয়া হবে যুক্তরাষ্ট্র ও রাশিয়ায়। যার টিজারও চলে আসে গত বছরই।

গত বছরই প্রিভিউতে, সিরিজে দেখে উচ্চাকাঙ্ক্ষার স্বাদ পায় সবাই। এরই মধ্যে মুক্তি পায় সিজন ফোরের সবশেষ ট্রেলার। যে ক্লিপে, নতুন ফ্ল্যাশিং ইমেজ, ঘনঘন সন্দেহভাজন ইমেজ, যার সঙ্গে ডাস্টিন, মাইক এবং গ্যাং থেকে ঠিক সেই অতি পরিচিত অতিপ্রাকৃত অ্যান্টিক্সের, আপসাইড ডাইউনের রহস্যভদের একটা রেশ পায় ভক্তরা। এ বছর শুরুর দিকে এই সিজনটি রিলিজ দেয়ার কথা থাকলেও বিলম্ব হতে হতে বছরের মাঝামাঝিতে চলে আসে নেটফ্লিক্স।

অনেকবার ঘোষণা দেয়ার পরও সিরিজটি না আসায় হতাশ হয়েছে সবাই এমনকি ট্রলও হয়েছে। অনেকটা এ কারণেই বিশ্বাস করতে পারছিল না কেউই। তবে তাদের ভুল প্রমাণ করে দিয়ে আজ নেটফ্লিক্সে মুক্তি পেল বহুল প্রতীক্ষিত স্ট্রেঞ্জার ত্থিংস-এর সিজন ৪। তবে শুধু প্রথম অংশই মুক্তি পেয়েছে, যেখানে রয়েছে ৯টি পর্ব। পরের অংশ মুক্তি পাবে ৫ সপ্তাহ পর জুলাইয়ের ২ তারিখ।

 

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
পঞ্চগড়ে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ইসরাইলের হামলায় প্রাণ হারালো ৯ ফিলিস্তিনি এক মুরগির দাম ২ লাখ টাকা! দেবীগঞ্জে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত দেবীগঞ্জে কৃষি জমির পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার ফেব্রুয়ারির ১৯ তারিখ রাষ্ট্রপতি নির্বাচন : ইসি দেবীগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক হালকা সেচ প্রকল্পের সেচ কার্যক্রম উদ্বোধন  বর টাকা গুনতে না পারায় বিয়ে ভেঙে দিলেন কনে! মটরসাইকেলে ‘বন্ধুর’ সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর ফ্রি-ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু নিউজিল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন ক্রিস হিপকিনস যে কারণে পিটিআই প্রধানের পদ ছাড়ছেন ইমরান খান পঞ্চগড়ে ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধ সহস্রাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ রোহিঙ্গা ক্যাম্প একসময় আমাদের জন্য বিষফোঁড়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী শৃঙ্খলার পাশাপাশি সবুজের নান্দনিকতায় ফিরেছে দেবীগঞ্জ ভূমি অফিস দেবীগঞ্জে ভোক্তার অভিযান; তিন প্রতিষ্ঠানকে অর্থদণ্ড স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে হাইকোর্টে তলব দেবীগঞ্জে কৃষি জমির মাটি ইট ভাটায় বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জেল ও জরিমানা দেবীগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচজনের কারাদণ্ড ১ জানুয়ারি থেকে বাড়ছে বিদ্যুতের দাম